• সন্ধ্যা ৭:৪১ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান

সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহম্মেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমার উপর আস্থা রেখেছিলেন এবং বাংলাদেশ সেনাবাহিনীকে দায়িত্ব দিয়েছিলেন বলেই আমি আজ সম্মানিত হতে পেরেছি।

 

বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে সেজন্য আমি প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞ জানাই। উনি শুধু আমাকে দায়িত্বই দেন নি বাংলাদেশ সেনাবাহিনী আধুনিকায়নে যা যা দরকার তা সব করেছেন।

দেশের অগ্রযাত্রায় ও অর্থনৈতিক উন্নয়নে যা ভূমিকা রাখছে সেজন্য আমি সত্যি বাংলাদেশের একজন নাগরিক হিসেবে আপনাদের অভিনন্দন জানাই।

বাংলাদেশ সেনাবাহিনী সবসময় দেশের অর্থনৈতিক উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে।

শনিবার (৪ মে) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার লাদুরচর এলাকায় আস্থা ফিড ইন্ডাস্ট্রিয়াল পার্কের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় সেনা প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহম্মেদ আরও বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর সেনাপ্রধান হিসেবে আমাদের ওয়েলফেয়ারের মাধ্যমে পরিচালিত অনেক ব্যবসার সঙ্গে আমরা যুক্ত রয়েছি। এর ফলে আমি বুঝতে পারি ব্যবসায়ীরা এদেশের উন্নয়নের জন্য কতোটা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

তিনি বলেন, আজ আমি এখানে এসে সত্যি খুব আনন্দিত কেননা এটি আমাদের অর্থনীতিতে সরাসরি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে যাচ্ছে এবং এই স্থাপনা স্থাপনের মাধ্যমে উৎপাদন আরো কয়েকজন বৃদ্ধি পাচ্ছে।

এখনই আপনারা যে অবদান রাখছেন এবং আগামীতে যে অগ্রযাত্রা রাখবেন সেজন্য আপনাদের সুন্দর এক ভবিষ্যত দেখতে পাচ্ছি। আপনাদের প্রতি আমার

আস্থা ফিডের চেয়ারম্যান মোশাররফ হোসেনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের হুইপ ও নারায়ণগঞ্জ -২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু,-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, ময়মনসিংহ ৫-আসনের সংসদ সদস্য কৃষিবিদ নজরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল ইসলাম ভূইয়াসহ বিভিন্ন শিল্প গ্রুপের পরিচালক ও ঊর্ধ্বতন কর্মকর্তাসহ স্থানীয়রা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution